হবু স্ত্রীকে নিয়ে প্রাক্তন স্ত্রীর মুখোমুখি উত্তম কুমারের নাতি

Sabbir Rahman 0

ভারতীয় বাংলা চলচ্চিত্রের মহানায়ক উত্তম কুমা’র। তার একমাত্র নাতি অ’ভিনেতা গৌরব কুমা’র। দীর্ঘ দিনের প্রেমিকা দেবলীনা কুমা’রের স’ঙ্গে আগামী ২৫ ডিসেম্বর দ্বিতীয়বারের মতো সংসার বাঁধতে যাচ্ছেন এই অ’ভিনেতা। কিন্তু তার আগে প্রাক্তন স্ত্রী অনিন্দিতা বসুর প্রশ্নবাণে বি’দ্ধ হলেন গৌরব!

মূল ঘটনা হলো—গৌরবের প্রাক্তন স্ত্রী অনিন্দিতা বসু প্রযোজনা সংস্থা এসভিএফের ইস্ট স্টাইল নামে একটি চ্যাট শো করেন। আর তাতে প্রাক্তন স্বামী ও তার হবু স্ত্রীকে অতিথি হিসেবে ডেকেছিলেন। আর জিম থেকে সোজা শোয়ে চলে যান তারা। দু’জনের ফিটনেস রহস্য দিয়ে শো শুরু করেন অনিন্দিতা।

তারপরই বেশ কিছু সবজি এনে সামনে হাজির করেন। প্রত্যেকটি সবজির দাম বলতে বলেন। গৌরব-দেবলীনার প্রথম পরিচয়ের বি’ষয়ে জানতে চান অনিন্দিতা। কাপল হিসেবে তাদের ভালোলাগা মন্দলাগার কথাও জানতে চান। রাতে দেবলীনার বারান্দার সামনে দাঁড়িয়ে ফোনে কথা বলার অ’ভিজ্ঞতার কথাও জানান গৌরব।

বোঝাপড়াই তাদের সম্পর্কের মূল ভিত্তি বলে জানান এই যুগল। ২০১৩ সালে অ’ভিনেত্রী অনিন্দিতা বসুর স’ঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন গৌরব। কিন্তু তিন বছর পরই সম্পর্কে ইতি টানেন তারা। কিন্তু দেবলীনার স’ঙ্গে সম্পর্কে জড়ালেন কীভাবে?

এ প্রশ্নের উত্তরে দেবলীনা জানান, গৌরবের বোন মৌ তার বান্ধবী। সেই সূত্রে তাদের পরিচয়। আর মৌয়ের বিয়েতে একস’ঙ্গে নেচেছিলেন দেবলীনা-গৌরব। তারপর শুরু হয় মনের লেনাদেনা। ধীরে ধীরে শক্ত হয় তাদের সম্পর্কের বাঁধন।

উত্তম কুমা’র ও গৌরী দেবী দম্পতির একমাত্র সন্তান গৌতম চট্টোপাধ্যায়। ক্যানসারে আ’ক্রা’ন্ত হয়ে মাত্র ৫৩ বছর বয়সে মা’রা যান তিনি। গৌতম চট্টোপাধ্যায়ের পুত্র গৌরব চট্টোপাধ্যায়, উত্তম কুমা’রের একমাত্র নাতি। ১৯৬৩ সালে উত্তম কুমা’র তার পরিবার ছেড়ে চলে যান। মৃ’ত্যুর আগ পর্যন্ত অর্থাৎ দীর্ঘ ১৭ বছর জনপ্রিয় অ’ভিনেত্রী সুপ্রিয়া দেবীর স’ঙ্গে বসবাস করেন তিনি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *