শরীর জুড়ে উত্তাল যৌবনের খেলা! উষ্ণ শরীরী আবেদন সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছেন ‘দেশের মাটি’-এর ‘নোয়া’

টলি পাড়ার স্পষ্টবক্তা ও ঠোঁটকাটা অভিনেত্রীদের তালিকায় সহজেই উপরের দিকে জায়গা করে নেবেন শ্রুতি দাস (Shruti Das)। শ্রুতি বর্তমানে ‘দেশের মাটি’ ধারাবাহিকে ‘নোয়া’ চরিত্রে অভিনয় করছেন।

যদিও তার অভিনয় জগতে প্রবেশ ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের মধ্যে দিয়ে। তখন কে জানতো শ্রুতি একসময় অভিনয় দিয়ে সকলের মন জয় করে নেবেন। শ্রতি তার পেশাগত জীবন হিসেবে অভিনয়কে বেছে নেওয়ার আগে অনেক কটুক্তির শিকার হন।

“তার গায়ের রং কালো” কিংবা “শ্রুতি অভিনয় জগতে সাফল্য লাভ করতে পারবে না” এমন সব কটুক্তির শিকার হন শ্রুতি। জীবনে চলার পথে উপরের দিকে উঠতে গেলে অনেক বাধা পেরোতে হয়।

হয়তো শ্রুতির জীবনে সেগুলিই ছিল একপ্রকার বাধা। কিন্তু সেগুলিকে পরোয়া করেননি অভিনেত্রী। নিজের অভিনয় দক্ষতা দিয়ে আজ তিনি একটি ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় করছেন।

শ্রুতি যেমন পর্দায় শান্ত শিষ্ট একটি মেয়ে, বাস্তবে ঠিক তারই উল্টো। সে যেমন নিজের উপর হওয়া অন্যায়ের প্রতিবাদ করে তেমনি সে সমালোচকদের উচিত জবাব দিতেও পিছপা হয় না।

তার গায়ের রং, অভিনয় নিয়ে যারা সমালোচনা করেন তাদের জবাব দিতে ছাড়েন না শ্রুতি। শ্রুতি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। নিজের নানান ছবি ও ভিডিও তিনি সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেন। যা ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি তাকে দেখা গেলো ‘গেন্দা ফুল’ গানে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ শাড়ি পরে যেভাবে নেচেছিলেন সেই স্টেপেও নিজেকে তুলে ধরলেন শ্রুতি। একের পর এক ফটোশ্যুটের ছবি পোস্ট করছেন আবার ইনস্টাগ্রামে রিলস বানাচ্ছেন শ্রুতি। করোনার সময় লক ডাউনকে এভাবেই কাটাচ্ছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Leave a Reply

Your email address will not be published.