হঠাৎ লাইভে এসে সকলের কাছে ক্ষমা চাইলেন জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি, তু-মু-ল ভাইরাল ভিডিও!

টলিউড জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন রচনা বন্দ্যোপাধ্যায়।বর্তমানে অভিনয় জগৎ থেকে দূরে থাকলেও নিয়মিত জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালনায় সঙ্গে যুক্ত রয়েছেন তিনি।

সন্ধ্যেবেলায় বেশিরভাগ বাড়ির অন্দরেই এই অনুষ্ঠান চলতে দেখা যায়। সকলের মধ্যে দিদি হিসেবে অত্যধিক জনপ্রিয় রচনা। যুগের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে অ্যাক্টিভ এই অভিনেত্রী।

যেকোনো তরুণ অভিনেত্রীকে ৪৭ বছর বয়সে এসেও টেক্কা দেওয়ার ক্ষমতা রাখেন রচনা। সম্প্রতি কিছুদিন আগেই নিজের জন্মদিনের দিন তার একটি হিন্দি গানের সঙ্গে নাচ ভাইরাল হয়ে উঠেছিল নেট দুনিয়ায়।

যা দেখার পর রীতিমতো আপ্লুত হয়ে পড়েছিলেন নেটিজেনরা। কিভাবে এত বেশি বয়সে এসেও তিনি নিজের শরীরকে মেইন্টেন করেন তা জানতে আগ্রহী ছিলেন অনেকেই।কিন্তু অভিনেত্রীকে সেই রহস্য খুলতে দেখা যায়নি।

দ্বিতীয় দফায় 45 এর উর্দ্ধে ব্যাক্তিদের যখন ভ্যাকসিন দেওয়া হয়েছিল তখন টিকা নিয়েছিলেন এই অভিনেত্রী। সামান্য একটু অসুস্থতা দেখা দিলেও বর্তমানে সুস্থ রয়েছেন তিনি।কিছুদিন আগেই বন্ধু-বান্ধবদের সাথে শান্তিনিকেতন থেকে ঘুরে এসেছেন।

শান্তিনিকেতন ভ্রমণের একাধিক ছবি রচনা শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।সেখান থেকে ইন্সটাগ্রামে ‘গজব কা হ্যায় দিন’ গানের সাথে হালকা নাচের ভিডিও শেয়ার করেছেন তিনি। রচনার এই ভিডিওটিও তাঁর অনুরাগীদের পছন্দ হয়েছে।

কিন্তু এরই মধ্যে হঠাৎ করে লাইভে এসে ক্ষমা চেয়ে বসলেন এই অভিনেত্রী। আচমকাই তার এভাবে ক্ষমা চাওয়ার ফলে অনেকেই অবাক হয়ে গিয়েছিলেন।

কিন্তু কিছুক্ষণ লাইভ চলাকালীন জানা যায়,নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে কিছু সমস্যা দেখা দেওয়ায় নববর্ষ উপলক্ষে অনুরাগীদের শুভেচ্ছাবার্তা জ্ঞাপন করতে না পারার জন্য ক্ষমা চেয়েছেন রচনা।

সম্প্রতি একটি গাড়িতে বসে ভিডিও বানিয়ে অনুরাগীদের সাথে ভাগ করে নেন অভিনেত্রী। রচনার এভাবে ভক্তদের উদ্দেশ্যে ক্ষ-মা চাওয়াকে অনেকেই বেশ প্রশংসার চোখে দেখেছেন। জনপ্রিয় অভিনেত্রী হওয়া সত্বেও তার ব্যক্তিত্ব সহজেই আকৃষ্ট করেছে নেটিজেনদের।

প্রসঙ্গত উল্লেখ্য বাংলা ছাড়াও একাধিক ওড়িয়া চলচ্চিত্রে অভিনয় করেছেন রচনা। সমকালীন একাধিক তাবড় তাবড় নায়কদের সাথে জুটি বেঁধেছেন তিনি।একসময় অভিনেত্রী হিসাবে প্রশংসিত হলেও টেলিভিশনের পর্দায় তাঁর উপস্থিতি ‘দিদি নং ১’- এর টিআরপি বাড়িয়ে দিয়েছে।

নিজের অবসর সময় গুলি একাই কাটাতে ভালবাসেন এই অভিনেত্রী। ছুটির দিনে প্রায়ই তাকে বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে এবং আনন্দে মেতে উঠতে দেখা যায়।

বর্তমানে অভিনয় জগৎ থেকে অনেকটাই দূরে রয়েছেন তিনি।তবে তাঁর জনপ্রিয়তা একটুও কমেনি অনুরাগীদের মাঝে।এখান থেকেই বোঝা যায় একদা দাপুটে অভিনেত্রী রচনা ব্যানার্জি এখনো পর্যন্ত

নিজের অভিনয় দক্ষতা এবং ব্যবহারের দ্বারা মানুষের মনে চিরস্থায়ী জায়গা তৈরি করে নিয়েছেন।প্রথমবার বিবাহ বি-চ্ছে-দের পর দ্বিতীয়বার প্রবাল বসুকে বিয়ে করে সুখে সংসার করছেন রচনা।

Leave a Reply

Your email address will not be published.