বাড়িতেই দারুন সহজ উপায়ে রসুন এবং এই জিনিস দিয়ে মাত্র সাতদিনে হলুদ দাঁত করে ফেলুন একদম ঝকঝকে সাদা, রইল পদ্ধতি!

আপনার হাসতে ভালো লাগে । আপনি হাসুন। মন খুলে হাসুন । শুধুমাত্র আপনাকে কেন যে কোন মানুষকে হাসলে অত্যন্ত মিষ্টি লাগে । কিন্তু যদি হাসির মধ্যে থেকে যায় হলদেটে ভাব তাহলে কি সেটা ভালো দেখাবে?

আপনি হয়তো ভাবছেন হাসির মধ্যে দাগ থাকা কিভাবে সম্ভব ? অবশ্যই সম্ভব । কারণ আপনি যখন মন খুলে হাসেন তখন আপনার দাঁত বাইরে প্রকাশ্যে আসবে এবং তাদের মধ্যে যদি কোন কারণে হলুদ রঙের আস্তরণ পড়ে থাকে তাহলে অত্যন্ত ল-জ্জা-জনক পরিস্থিতিতে ফেলে দেয় সেটি আপনাকে।

কি ভাবছেন ঠিকই তো বলেছে তাই তো ? অনেক রকম অনেক রকম উপায় অবলম্বন করেছেন । কিন্তু তেমন ভাবে ফল পাননি । তাই আজকের প্রতিবেদন শুধুমাত্র আপনাদের জন্য যদি ।

আপনার দাঁতে কোন রকম দাগ ছোপ থেকে থাকে তাহলে সেটিকে নি-মিষের মধ্যে দূর করার জন্য একটি পদ্ধতি অবলম্বন করতে হবে এবং এই পদ্ধতিটি সম্পূর্ণ ঘরোয়া অর্থাৎ কোন কেমিক্যাল এর যোগসুত্র নেই উপাদানের মধ্যে ।

কাজেই নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন আপনি এটি । কিভাবে তৈরি করবেন জানাবো এই প্রতিবেদনে। এই উপাদানটি তৈরি করার জন্য প্রথমে আপনাকে একটি বড় মাপের গাজর নিতে হবে এবং সেটি যে গ্রেটারের করে ভালো করে গ্রেট করে নিতে হবে।

তারপর সেই অংশ থেকে রস বের করে অন্য একটি পাত্রে ঢেলে রাখতে হবে । এরপর সেই গাজরের রসের মধ্যে আপনাকে যোগ করে দিতে হবে এক চামচ লেবুর রস এক চামচ হলুদ এবং এক চামচ টুথপেস্ট ।

অর্থাৎ যে টুথপেস্ট দিয়ে আপনারা সকালে ব্রাশ করেন সেই টুথপেস্ট । এর সমস্ত উপকরণ গু-লি কি ভালো রকম ভাবে মিশিয়ে নিন। গাজর এবং হলুদ দাঁতের পক্ষে অত্যন্ত উপকারী একটি উপাদান ।

এটি ভিতর থেকে দাঁতের নোংরা পরিস্কার করে । তার পাশাপাশি উজ্জলতা ফিরিয়ে আনতে সাহায্য করে । এরপর এই মিশ্রণটি ব্রাশের সাহায্যে নিয়ে যদি দিনে অন্তত একবার করে ব্যবহার করেন তাহলে মাত্র এক সপ্তাহে ফল পাবেন হাতেনাতে।

Leave a Reply

Your email address will not be published.