অমিতাভের দেহরক্ষীর মাসিক বেতন আমাদের দশবছরের থেকে বহুগুণ বেশি, কতো টাকা মাইনে শুনলে চমকে যাবেন!

আমরা আমাদের প্রিয় অভিনেতা অভিনেত্রী দের সম্পর্কে বিভিন্ন তথ্য জানার চেষ্টা করে থাকি । তারা কখন কোথায় যায় কিভাবে ঘোরাফেরা করে বা কোন কোন অনুষ্ঠানে যোগ দেয় যাবতীয় ঘটনা আমরা আমাদের নখদর্পণ রাখার চেষ্টা করে থাকি।

কিন্তু তেমনটা জানা হয়ে ওঠে না । কারণ তারা তাদের ব্যক্তিগত জীবনে কোন কথা বাইরে প্রকাশ্যে আনে না । যার ফলে আমাদের পক্ষে জানা সম্ভব হয়ে ওঠে।

প্রত্যেকের ইচ্ছে করে যে তারা তাদের প্রিয় অভিনেতা অভিনেত্রীদের একবার ছুঁয়ে দেখবে । হাতের ছোঁয়া একবার অনুভূতি স্পর্শ করতে চায় তারা। কিন্তু তেমন আর হয় না ।কারণ তাদের আশেপাশে ঘোরাফেরা করে দেহরক্ষীরা ।

এই দেহরক্ষীর ব্যাপার নতুন নয় রাজাদের আমল থেকে চলে আসছে অর্থাৎ বহু পুরানো যুগ থেকে দেহরক্ষী রাখার প্রবণতা লক্ষ্য করা যায় । বর্তমানে যারা বলিউড-টালিউডের কাজ করেন বা সেলিব্রিটি মানুষ যারা তাদের আশেপাশে ঘোরাফেরা করে দেহরক্ষীরা ।

এভাবে নিরাপত্তা বজায় রাখেন তার মালিকের। বলিউড ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় একজন অভিনেতা হলেন অমিতাভ বচ্চন । একথা অস্বীকার করার কোন উপায় নেই যে অমিতাভ বচ্চনের জন্য বলিউড ইন্ডাস্ট্রি অনেকখানি ঘুরে দাঁড়াতে পেরেছে ।

সেই অমিতাভ বচ্চনের একজন বিশ্বস্ত দেহরক্ষী হলেন জিতেন্দ্র ।জিতেন্দ্র মাসিক বেতন কত জানেন শুনলে আপনি অবাক হবেন । একজন মানুষ সারা বছরে যে টাকা উপার্জন করার স্বপ্ন দেখতে পারে না এই জিতেন্দ্র মাত্র একবছর এসে টাকা উপার্জন করেন ।

আঁটোসাঁটো ভাবে সমস্ত রকম নিরাপত্তা বজায় রাখে বলে বিশ্বস্ত বহু পুরনো এই জিতেন্দ্র অমিতাভ বচ্চন বছরে ১ কোটি ৫০ লক্ষ টাকা দেয় যা মানুষ স্বপ্নেও ভাবতে পারে না ।

Leave a Reply

Your email address will not be published.