ফুটবল নিয়ে একদম মানুষের মতো দারুণ কায়দায় প্রকাশ্য রাস্তায় ফুটবল খেলছে গরু, অবাক করা ভিডিও ভাইরাল!

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা ক্রমাগত নানান ধরনের ভাইরাল ভিডিও দেখতে পাই। এই ভিডিওগুলি কিছু সময় আমাদের মনকে অত্যন্ত আনন্দ দান করে। আবার কিছু সময় আচমকাই এইসব ভিডিও গুলো আমাদের মনকে ভারাক্রান্ত করে রেখে দেয়।

সোশ্যাল মিডিয়া বলতে আমরা সাধারণত ফেসবুক, টুইটার, মেসেঞ্জার, ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ, ইউটিউব প্রভৃতি জনপ্রিয় প্লাটফর্ম গুলিকেই বুঝি। খুব সহজেই এই প্লাটফর্ম গুলি ব্যবহার করে আমরা ইন্টারনেট জগতের সাথে যুক্ত হয়ে যেতে পারি।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমনই একটি ভাইরাল ভিডিও নিয়ে আলোচনা করব। সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে, প্রকাশ্য দিবালোকে রাস্তার মধ্যে একটি গরু বিশালাকৃতির ফুটবল নিয়ে খেলা করছে।

রীতিমতো যেকোনো স্পোর্টসম্যানের মতোই খেলতে দেখা যাচ্ছে এই গরুটি কে। সম্ভবত ফুটবল অত্যন্ত আকর্ষণ করেছে এই প্রাণীটিকে। যার কারণে একেবারে হুবহু মানুষকে অনুকরণ করে ফুটবল নিয়ে খেলতে শুরু হয়ে গিয়েছে গরুটি।

ভিডিওটি দেখে নেট নাগরিকদের সকলেই অবাক হয়ে গিয়েছেন।অনেকেই ভিডিওর কমেন্ট বক্সে প্রশ্ন তুলেছেন যে এভাবে মানুষের মত কিভাবে খেলা করছে একজন পশু!

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ঠিক এই ধরনের আরও একটি ভিডিও আমরা লক্ষ্য করেছিলাম। যেখানে দেখা যাচ্ছিল টেবিলের উপর বসে মালিকের সাথেই অসাধারণ কায়দায় মানুষের মত কথা বলতে বলতে ভাত খাচ্ছিল একটি টিয়া পাখি।

নেট নাগরিকরা এই ভিডিওটি কেও অত্যন্ত ভালবাসা দিয়েছিলেন।আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনটি আপনার কেমন লাগলো তা জানাতে অবশ্যই ভুলবেন না।দর্শকদের সুবিধার্থে এই ভিডিওটি প্রতিবেদন এর সাথেই সংযুক্ত করা হলো। আপনাদের মতামত আমাদের কাছে অধিক তাৎপর্যপূর্ণ।

Leave a Reply

Your email address will not be published.