বড় প্রকা-ন্ড হাতির সঙ্গে তু-মুল ল-ড়াই শেয়ালের, শেয়ালকে তুলে আ-ছাড় মা-রলো হাতি , তু-মু-ল ভাইরাল ভিডিও!

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা খুব সহজেই বিশ্বের যেকোনো কোনায় পৌঁছে যেতে পারি। ইন্টারনেট জগত আমাদের খুব দ্রুত বহির্বিশ্বের সাথে সংযোগ রক্ষা করতে আজকাল সাহায্য করছে।

এখানে মানুষ থেকে শুরু করে পশুপাখি সকলের বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হতে দেখা যায়। এর আগেও আমরা ইন্টারনেটে নানান ধরনের জিনিস দেখতে পেয়েছি।

আবার আজ-কাল সোশ্যাল মিডিয়াকে অনেকেই নিজের প্রতিভার বিকাশ ঘটানোর জন্য ব্যবহার করছেন। বেশিরভাগ মানুষের মধ্যেই সুপ্ত প্রতিভা রয়েছে।কিন্তু সময়ের অভাবে বা অর্থকষ্টের কারণে এই প্রতিভাগুলির বিকাশ ঘটাতে পারেন না অনেকে।

তখন মানুষকে সাহায্য করে সোশ্যাল মিডিয়া অর্থাৎ সামাজিক যোগাযোগ মাধ্যম। যেমন কিছুদিন আগেই আমরা সোশ্যাল মিডিয়ায় এমন এক যুবকের গান ভাইরাল হতে দেখেছিলাম যিনি

কোনো রকম বাদ্যযন্ত্র ছাড়াই সম্পূর্ণ খালি গলায় একদম অরিজিৎ সিং এর মতন গান গাইছিলেন। তার গানের গলা শুনে এক মুহূর্তের জন্যেও বোঝা যায়নি তিনি একজন প্রফেশনাল গায়ক নন।

সোশ্যাল মিডিয়ায় অরিজিত সিং এর নকল বলে ভাইরাল হয়ে গিয়েছিলেন এই যুবক। একটি ফেসবুক পেজ এর তরফ থেকে তার এই ভিডিওটি শেয়ার করা হয়েছিল। সম্প্রতি সোশ্যাল মাধ্যমে ভাইরাল হয়েছে একটি হাতি এবং সিংহের ল-ড়া-ই এর ভিডিও।

প্রতিটি প্রজাতির প্রাণীর মধ্যেই কোনো না কোনো কারণে লড়াই দেখা দেয়। সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে হাতির বাচ্চাকে আ-ক্র-মণ করে মেরে ফেলেছে সিংহটি।

যার ফলস্বরূপ নিজের সন্তানকে হারিয়ে অত্যন্ত ক্রুদ্ধ হয়ে গিয়েছে মা হাতিটি। এবং সেই সিংহ কে দেখতে পেয়ে আচমকাই আ-ক্র–মণ- করে বসেছে এই বিশাল আকৃতির পশুটি।

সিংহের গায়ে শ-ক্তি থাকলেও একজন সন্তান হারা মায়ের সাথে পেরে উঠছেনা সে। যার ফলস্বরুপ কিছুক্ষণের মধ্যেই হাতিটি সিংহকে কাবু করে ফেলে। জখম হয়ে যাওয়ার পর আর ল-ড়া-ই করতে না পেরে ধীরে ধীরে নিস্তেজ হয়ে পড়ে এই সিংহটি।

সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে ভাইরাল হচ্ছে এই ভিডিও। একজন মা তার সন্তানের জন্য কি করতে পারেন এই ভিডিওতে তার প্রকাশ দেখা যাচ্ছে। চাইলে আপনারাও এই ভিডিওটি দেখে আসতে পারেন। রইল সেই ভাইরাল ভিডিও।

Leave a Reply

Your email address will not be published.