আমার পছন্দের মেয়েটি ১৫ বছর আগেই দাদি হয়ে গেছে: সালমান খান

বলিউড সুপারস্টার সালমান খান জানিয়েছেন বিয়ে না করে ভালোই হয়েছে। না হলে এতোদিনে দাদু হয়ে যেতাম। আমার পছন্দের নারী গেলো ১৫ থেকে ২০ বছর আগেই দাদি হয়ে গেছে।

রিয়েলিটি শো বিগ বসের একটি আসরে এমনটাই বললেন ৫৫ বছর বয়সী অবিবাহিত এই অভিনেতা। এমনকি বিয়ে না করা নিয়ে তার বিন্দু পরিমাণ আক্ষেপও নেই।গত ২৭ ডিসেম্বর ৫৫ বছরে পা দিয়েছেন বলিউডের এই সুপার স্টার।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে রিয়েরিটি শো তে কাজল সালমান খানের ব্যক্তিগত জীবন নিয়ে জানতে চান। কাজল সালমানকে প্রশ্ন করেন, জীবনে কি এমন কোনও নারী আছে,

যাকে ভালো লাগলেও খুলে বলেননি? উত্তরে সাল্লু ভাই বলেন, একটি মেয়েকে ভালো লাগলেও কখনও প্রেমের প্রস্তার দেয়া হয়নি। আমার তিন বন্ধু ওই মেয়ের সঙ্গে সম্পর্ক করার চেষ্টা করেছিলো। কিন্তু জানতে পারি, মেয়েটি আমাকেই পছন্দ করতো।

এ সময় হাসতে হাসতে সালমান খান আরও বলেন, বিয়ে না করে বেঁচেই গেছি। না হলে এতো দিনে দাদু হয়ে যেতাম। তিনি জানান, ১৫-২০ বছর আগে পছন্দের মেয়েটির সঙ্গে দেখা হয়েছিলো। ততোদিনে সেই মেয়েটি দাদি হয়ে গেছে।

এদিকে সম্প্রতি ‘অন্তিম’ সিনেমার চিত্রায়ণ শেষ করেছেন সালমান খান। সিনেমায় তার একটি লুক ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

Leave a Reply

Your email address will not be published.