পিরিয়ড নিয়ে ছুৎমার্গ আর নয়, সামাজিক বার্তা নিয়ে ফিরছে ধারাবাহিক ‘কড়ি খেলা’

করোনার জেরে ফের তাল কেটেছে স্বাভাবিক জনজীবনে। দেশ জুড়ে করোনার দ্বিতীয় ঢেউয়ের ফলে একাধিক রাজ্য সহ পশ্চিমবঙ্গেও চলছে লক ডাউন।

মে মাসে ১৫ দিনের লক ডাউন ঘোষণা করলেও ফের সেই লক ডাউনের মেয়াদ বাড়ানো হয় রাজ্য সরকারের তরফে। এদিকে লক ডাউনের ফলে বন্ধ রয়েছে সবকিছুই। স্তব্ধ কর্মস্থল থেকে রাস্তাঘাট।

কিছু সংখ্যক কর্মী নিয়ে কর্মস্থল চললেও কোভিডে আক্রান্তের সংখ্যা লেগে রয়েছে। সেরকমই বন্ধ রয়েছে টলি পাড়াও। শ্যুটিং একেবারেই বন্ধ। কিন্তু অনেকে নিজেদের বাড়িতে শ্যুট করে পাঠাচ্ছেন নির্মাতাদের কাছে। এভাবে আর কতদিন।

যেহেতু লক ডাউনের মেয়াদ ফের বৃদ্ধি করা হয়েছে তাই ধারাবাহিক নির্মাতাদের কাছে নেই নতুন পর্বের ব্যাঙ্কিং। আর এরই মাঝে জি বাংলায় ফের ফিরে আসছে একটি ধারাবাহিক যেটি মাঝপথে বন্ধ হয়ে যায়।

দর্শকদের পছন্দের ধারাবাহিক ‘কড়ি খেলা’ ফিরে আসছে জি বাংলায়। এই ধারাবাহিকটি হঠাৎই মাঝপথে বন্ধ হয়ে যায়। এবার তারপর থেকেই ফের দেখানো হবে নতুন পর্ব। ‘কড়ি খেলা’ ধারাবাহিকটি শুরু হয় সিঙ্গেল মাদার ‘পারমিতা’র জীবন নিয়ে।

‘পারমিতা’-র একটি ছেলে রয়েছে ‘কুট্টুশ’। তাকে একাই বড় করে তোলে ‘পারমিতা’। যদিও ‘পারমিতা’-র মা চান তার মেয়ে আরও পাঁচজন মেয়ের মতন সংসার করুক, স্বামী নিয়ে সুখে থাকুক।

কিন্তু ‘পারমিতা’ রাজী হয় না। তবে এরপর যদিও সে ‘অপূর্ব’-কে বিয়ে করে। এরপরে কী ঘটেছিল তা সকলের অজানা। কারণ এরপর শেষ করে দেওয়া হয় ‘কড়ি খেলা।

তবে বিয়ের পরের ঘটনা থেকেই ফের সম্প্রচার হবে এটি। সম্প্রতি টেলিভিশনে এই ধারাবাহিকের একটি প্রোমো রিলিজ করেছে। যেখানে ‘অপূর্ব’ ও ‘পারমিতা’-র একটি মেয়ে রয়েছে ‘সৃজা’। আর সেই প্রোমোতে সমাজে মেয়েদের ঋতুচক্র নিয়ে যে ছুঁৎমার্গ রয়েছে সেটি নিয়েই বার্তা দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.