গার্মেন্টসে কাজের ফাঁকে সুন্দরী তরুণীর অসাধারন নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

বিভিন্ন সরকারি ছুটি গুলোতে গার্মেন্টসের ছুটির দিনগুলোতে অনেক মজা করে কর্মচারীরা। আনন্দ-উল্লাসের মাধ্য দিয়ে দিনটিকে পার করে সবাই, নাচে গানে সবাই সবার পারফরম্যান্স তুলে ধরে ওই দিনে।

ঐদিনের সুন্দরী যুবতী তার অস্থির ডান্স সবার মন কাড়ে, পরবর্তীতে তার ওই ভিডিওটি ফেসবুকে আপলোড করা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। ভিডিওতে দেখা যায় মেয়েটি তাদের কাজের মেশিনের পাসে ডান্স করে।

আরোও পড়ুন..চিত্রনায়িকা মাহি এবার মিউজিক ভিডিওর মডেল। ঢাকাই ছবির অ’ন্যতম আলোচিত নায়িকা মাহিয়া মাহি এবার মি’উজিক ভিডিওর মডেল হলেন।

ক’ণ্ঠশিল্পী ধ্রুব গুহের গাওয়া ‘দাগা’ শিরোনামের একটি গানের ভি’ডিওতে দেখা যাবে তাকে। গানের ভিডিওটি নির্মাণ করেছেন চলচ্চিত্র নির্মাতা রায়হান রাফি। গানটির কথা ও সুর ক’রেছেন প্রিন্স রুবেল।

আগামী ফেব্রুয়ারী অথবা মার্চ মাসে গা’নের ভিডিওটি প্রকাশিত হবে বলে জা’নিয়েছেন ধ্রুব গুহ। মাহিয় মাহি অভিনীত ‘নবাব এলএলবি’ মুক্তি পে’য়েছে। মুক্তির অপেক্ষায় আছে ‘আনন্দ অশ্রু’।

শুটিং ক’রছেন ‘আশীর্বাদ’ নামের একটি সি’নেমার। এছাড়া ‘যাও পাখি বলো তারে’ না’মের একটি সিনেমায় চু’ক্তিবদ্ধ হয়েছেন তিনি। এছাড়াও বেশ ক’য়েকটি ওটিটি প্লা’টফর্মের জন্য ওয়েব ফি’ল্মের কাজ নিয়ে কথা চ’লছে বলে জা’নিয়েছেন মাহি।

Leave a Reply

Your email address will not be published.