ছোট্ট ইভানের জন্মদিন পালন করলেন ‘এখানে আকাশ নীল’-এর উজান স্যার

বেশ কয়েকদিন আগেই শেষ হয়েছে জনপ্রিয় ধারাবাহিক, ‘এখানে আকাশ নীল।’ তবে সেখানকার মূল চরিত্র উজান অর্থাৎ শন ব্যানার্জিকে(Sean banerjee) এখনো পর্যন্ত ভুলতে পারেননি দর্শকেরা।

এর আগে ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে অভিনয় করার সময় থেকে খুবই প্রিয় মানুষ হয়ে উঠেছিলেন তিনি সকলের। কিন্তু আপনি কি জানেন তার জীবনের প্রিয় মানুষটি কে?

সে হল তার ভাইপো ইভান ব্যানার্জি (Ivan banerjee)। সম্প্রতি ছিল ইভানের জন্মদিন, সেই উপলক্ষ্যে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন শন।

যেখানে দেখা যাচ্ছে ইভান খুব আগ্রহের সাথে হলিউড অভিনেত্রী মেরিলিন মনরো (Marilyn monroe)-এর একটি ছবির দিকে তাকিয়ে রয়েছে। ছবিটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘বার্থডে বয় মেরিলিন মনরোর প্রতি ক্রাশ খেয়েছে।’

আসলে বিষয়টি হল, ওই ছবিতে মেরিলিনকে একটি বাবলগাম ফোলাতে দেখা যাচ্ছে। যা দেখার পর সেটি নিয়ে আগ্রহী হয়ে উঠেছে ইভান। একইসাথে আর একটি ছবিতে দেখা যাচ্ছে শনের কোলে বসে রয়েছে সে।

ছবিগুলি পোস্ট করতেই তুমুল ভাইরাল হয়েছে। এছাড়াও ইভানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন দর্শকেরা। উল্লেখযোগ্য, বর্ষীয়ান অভিনেত্রী সুপ্রিয়া দেবীর নাতি হলেন শন।

এই বিষয়ে একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, সুপ্রিয়া দেবীর মতোন একজন অভিনেত্রীর নাতি হওয়া খুবই চাপের বিষয়। কারণ দু’জনের অভিনয়ের মধ্যে সচরাচর তুলনা করা হয়।

যদিও শন তার নিজস্ব জায়গায় স্বতন্ত্র। স্বভাবে বেশ রোমান্টিক এবং অন্তর্মুখী তিনি। অন্যদিকে একজন ভালো অভিনেতা হওয়ার পাশাপাশি খুব ভালো ছবিও আঁকেন শন। মাঝেমধ্যেই নিজের আঁকা ছবি ভাগ করে নেন অনুগামীদের সাথে।

 

View this post on Instagram

 

A post shared by Sean Banerjee (@seanbanerjee.sb)

Leave a Reply

Your email address will not be published.