শ্রেয়া ঘোষালের প্রথম পুত্রের ছবি ভাইরাল, একরত্তির সাথে সকলের পরিচর করালেন গায়িকা

গত ২২শে মে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল(Shreya Ghoshal)। সেই খবর অনুগামীদের সাথে ভাগ করে নেওয়ার পর থেকেই তাকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে তুলেছিলেন সকলে।

একইসাথে তার ছেলেকে দেখার জন্য আগ্রহ বেড়ে গিয়েছিল সকলের মনে। অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটালেন শ্রেয়া। সম্প্রতি ইনস্টাগ্রামে ছেলের ছবি পোস্ট করলেন তিনি। একইসাথে তাতে লিখেছেন একটি আবেগঘন বার্তা।

লিখেছেন, “আপনাদের সাথে পরিচয় করিয়ে দিচ্ছি দেব্যান মুখোপাধ্যায়কে(Devyaan Mukherjee)। যে ২২শে মে জন্ম নিয়ে আমাদের জীবনকে চিরদিনের জন্য পাল্টে দিয়েছে।

ওকে প্রথমবার দেখার পর আমাদের হৃদয় এমন এক ভালোবাসায় পরিপূর্ণ হয়েছিল, যা শুধুমাত্র একজন বাবা ও মা’ই অনুভব করতে পারে। যেটি ভীষণ পবিত্র, এটা একটা স্বপ্নের মতো।

এতো সুন্দর একটি উপহার পাওয়ার জন্য আমি এবং শিলাদিত্য খুবই কৃতজ্ঞ।” তার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, ছেলেকে কোলে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন শ্রেয়া এবং তার স্বামী শিলাদিত্য।

তিনি এই ছবি পোস্ট করে জানিয়েছেন তাদের ছেলে তাদের জীবনের সবচেয়ে মূল্যবান উপহার। যাকে পেয়ে তারা ভীষণ আনন্দিত। ছবিটি দেখার পর তার ছেলের জন্য ভালোবাসা জানিয়েছেন অনুগামী-সহ অন্যান্য সেলিব্রিটিরা।

পাশাপাশি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ছবি। উল্লেখযোগ্য, ২০১৫ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন শ্রেয়া এবং তার ছোটোবেলার বন্ধু শিলাদিত্য। এরপর কেটে গিয়েছে বেশ কয়েক বছর।

চলতি মাসেই তিনি জানিয়েছিলেন মা হতে চলেছেন তিনি। এরপর করোনা আবহে অনলাইনেই তার সাধ অনুষ্ঠানের আয়োজন করেন বান্ধবীরা। অবশেষে কয়েকদিন আগেই জন্ম নেয় তাদের সন্তান দেব্যান। শ্রেয়া জানিয়েছেন আপাতত কাজ নয়, ছেলেকেই বেশি সময় দেবেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.