এবার সব জল্পনা ছেড়ে ডি’ভোর্স নিয়ে মুখ খুললেন অভিনেত্রী শ্রাবন্তী, তুমুল ভাইরাল ভিডিও

টলিউড জগতের জনপ্রিয় অভিনেত্রী হওয়ার সাথে সাথে, যাকে নিয়ে বিতর্ক থেমে নেই তিনি হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তিন-তিনবার সম্পর্ক ভেঙে যাওয়ার পরও আজও একই অবস্থানে দাঁড়িয়ে রয়েছেন শ্রাবন্তী।

তাকে নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে ট্রোলের বন্যা বয়ে যায়। কিন্তু কোনো কিছুতেই পরোয়া করেনা অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ২০০৩ সালে শ্রাবন্তীর সাথে বিয়ে হয় টলিউডের জনপ্রিয় পরিচালক রাজীব বিশ্বাসের।

তাদের দুজনের একটি সন্তান রয়েছে। তার নাম হলো ঝিনুক। কিন্তু তাদের সে সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। এরপর শ্রাবন্তী আবারও বিয়ে করেন মডেল কৃষ্ণব্রজকে।

তার সাথে বিয়ে এক বছর স্থায়ী হলো না। সম্পর্ক ভেঙে যাওয়ার পর বডিবিল্ডার রোশন সিং এর সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেত্রী। প্রায় দু’বছর আগে অম্রিতসরে গিয়ে গোপনে বিয়ে সেরে নিয়েছিলেন শ্রাবন্তী এবং রোশন সিং।

সোশ্যাল মিডিয়ায় তাদের বিয়ের ছবি পোস্ট হতেই বিষয়টি সামনে আসে। কিন্তু বর্তমানে সেই সম্পর্কেও ভাঙ্গন ধরে গিয়েছে। এক ছাদের তলায় থাকছেন না রোশন এবং শ্রাবন্তী। একথা “টাইমস অফ ইন্ডিয়া”র কাছে স্বীকার করে নিয়েছেন শ্রাবন্তী।

সবকিছু ভুলে জীবনের নতুন ইনিংস শুরু করেছিলেন অভিনেত্রী। চলতি বছরে একুশের বিধানসভা নির্বাচনের আগে গেরুয়া শিবিরে যোগদান করেছিলেন তিনি।

বেহালা পশ্চিম থেকে গেরুয়া শিবিরের হয়ে লড়াই করেন শ্রাবন্তী। কিন্তু দুর্ভাগ্যবশত নির্বাচনে জিততে পারেননি তিনি।নির্বাচনের পূর্বে অক্লান্ত পরিশ্রম প্রচার সবটাই বিফলে গিয়েছে তার।

তবুও এখনো সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ শ্রাবন্তী। তাই তিনি নিজের বিভিন্ন রকম ছবি পোস্ট করে দর্শকদের মন মাতিয়ে রাখেন তিনি। সম্পর্ক ভাঙা নিয়ে দুজনের মধ্যে ইতিপূর্বে সোশ্যাল মিডিয়ায় কার্যত যুদ্ধ বেধে গিয়ে ছিল।

তবে এখন সবকিছুই অতীত। শ্রাবন্তীর স্বামীর রোশন সিং তাদের সংসার ভেঙে যাওয়ার বিষয় নিয়ে জানিয়েছেন, “আমরা এখন একই ছাদের নিচে থাকছি না। তবে আমরা আমাদের অতীতের সম্পর্কের প্রতি শ্রদ্ধা জানাই।

আমি এই বিষয়ে কথা বলতে রাজি নই।” এ প্রসঙ্গে শ্রাবন্তী জানান, “প্রতিটি বিবাহ এবং সম্পর্ক উত্থান-পতনের মধ্য দিয়ে যায়। হতে পারে আমাদের সুখের সময় আপাতত শেষ হয়েছে।

কিন্তু তার মানে এই নয় যে, আমাদের মধ্যে সবকিছু শেষ হয়ে গিয়েছে। আমরা দুজন শীঘ্রই আমাদের সমস্যা আমাদের নিজেদের মতন করে মিটিয়ে নেব।”

শ্রাবন্তীর কথা শুনে মনে হচ্ছে তাদের ডিভোর্স এখনো হয়নি। তবে কি শ্রাবন্তী নিজের স্বামীর কাছে ফিরে যাবেন কিনা সেটা শুধু সময়ের অপেক্ষা।

Leave a Reply

Your email address will not be published.