Breaking News
Home / বিনোদন / কারিনার সঙ্গে ‘গরু-মোষ’এর তুলনা! শাহিদের বি’ষ্ফো’রক মন্তব‍্যে তোলপাড় নেটদুনিয়া

কারিনার সঙ্গে ‘গরু-মোষ’এর তুলনা! শাহিদের বি’ষ্ফো’রক মন্তব‍্যে তোলপাড় নেটদুনিয়া

Advertisement

বলিউডের চিরকালীন হিট জুটিদের মধ‍্যে অন‍্যতম শাহিদ কাপুর ও কারিনা কাপুর খান‌ । একটা সময় এই দুজনকে নিয়ে কৌ’তূহলে’র অন্ত ছিল না সিনে’প্রেমীদে’র। দীর্ঘ’দিন একসঙ্গে ছি’লেন তাঁরা।

শাহিদ ও কারিনা অভিনী’ত জব উই মেট ছবির জনপ্রিয়’তার কথা তো সক’লেই জানেন। প্রশংসিত হয়েছিল দুজনের অন’স্ক্রি’ন রসা’য়নও। কিন্তু এর পরেই তাঁদের অফ’স্ক্রিন রসা’য়নে ছে’দ পড়ে। আলা’দা হয়ে যান শা’হিদ ও করিনা।

এর আ’গেই এই বি’চ্ছেদ নিয়ে মুখ খু’লেছি’লেন কারিনা। এবার এই বিষ’য়ে মন্ত’ব‍্য করতে গেল শা’হিদকে। এক সংবাদ মা’ধ‍্যমের স’ঙ্গে সা’ক্ষাৎকারে অভি’নেতা জা’নান, অন‍্যা’ন‍্য দের ম’তো বিচ্ছে’দের পর তিনি ভে’ঙে’ পড়ে’ননি।

তাঁর মতে, সময় কা’রোর জন‍্য থে’মে থাকে না। তাঁর জীবনও নিজের গতি’তে চলেছে। তাছাড়া তিনি নি’জে মধ‍্য’বিত্ত প’রিবারে’র সন্তা’ন। তাই বি’চ্ছে’দের কা’রণে কাজ শি’কেয় তুলে দিয়ে বসে থাক’বেন এমন’টা হয় না।

আর বি’চ্ছেদ হয়ে’ছে বলে তাঁর স’ঙ্গে কাজ কর’বেন না এমনও নয়। কা’জ তিনি সবার সঙ্গে’ই কর’তে রাজি বলেও ম’ন্তব‍্য করে’ন শাহি’দ। তবে এ’রপরেই তিনি এমন একটি মন্ত’ব‍্য করেন যা শুনে শো’রগো’ল প’ড়ে যায় বলিউ’ডে।

সা’ক্ষাৎকারে শা’হিদকে প্রশ্ন করা হয়, তিনি তাঁর প্রা’ক্তন কারিনার সঙ্গে ‘আর স্ক্রি’ন শেয়ার কর’বেন কিনা। উত্ত’রে এক’টুও ই’তস্ত’ত না করে অ’ভিনেতা বলে ব’সেন, প্র’যোজক প’রিচালক ‘যদি চান তাহলে তিনি গরু মো’ষের সঙ্গে’ও রোম‍্যা’ন্স কর’তে রাজি।

বলা বা’হুল‍্য শাহি’দের এই মন্তব‍্য নিয়ে জোর গু’ঞ্জন শুরু হয় বলিপা’ড়ায়। তবে করিনা এই প্র’সঙ্গে কোনো ম’ন্তব‍্যই করেননি। এর আগেও দুজ’নের বি’চ্ছে’দ ‘নিয়ে মুখ খুলে’ছিলে’ন শাহিদ কাপুর। তিনি জা’নিয়েছি’লেন, জব উই মেটে’র গীত ও আ’দিত‍্যর মতো’ই তাঁরা দু’জনেও সম্পূ’র্ণ আ’লাদা।

বি’চ্ছে’দের পর কথাও বন্ধ হয়ে গি’য়েছে দী’র্ঘদিন। ব‍্যক্তি’গত ভিডিও ফাঁ’স হ’ওয়ায় তো’ল’পাড় হয়েছে নেটদু’নিয়া। তারপর অ’বশ‍্য উড়’তা পঞ্জাব ছবিতে এ’কসঙ্গে কাজ করে’ছেন শাহিদ ও করিনা। সাংসা’রিক জী’বনেও সু’খী দুজনেই।

Advertisement

Check Also

১০০ বাঁধাকপি কিনলেন মাহি!

Advertisement সামাজিক যোগাযোগমাধ্যমে চিত্রনায়িকা মাহিয়া মাহি নানা কাজকর্ম করে তার ভক্তদের মাতিয়ে রাখেন। মাহির নিত্যনতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *