চাঞ্চল্যকর ঘটনা! একটি ছোট্ট বাঁদর গাড়ির স্টিয়ারিং এর উপর বসেই পাকা ড্রাইভার এর মত গাড়ি চালাচ্ছে। মুহুর্তের মধ্যে ভিডিও ভাইরাল…..

আজকাল পশুপাখিরাও, মানুষের মত প্রতিভা নিয়ে জন্মগ্রহণ করছে। বর্তমানে মানুষের মতো পশুপাখিরাও যে কত প্রতিভার অধিকারী, তা নিজের চোখে না দেখলে বিশ্বাস করা যায় না। এবার একটি বাঁদরকে গাড়ি চালাতে দেখা গেল।

এই ভিডিওটি প্রকাশ্যে আসতেই, সকলে এটিকে দেখে অবাক হয়ে গিয়েছিলেন। বর্তমানে এরকম অনেক ভিডিওই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা যাচ্ছে।

সোশ্যাল মিডিয়া এখন শুধু মানুষের জন্য নয়, এখানে আজকাল অনেক পশুপাখিরাও জায়গা করে নিয়েছে। শুধু বাঁদর নয় কুকুর, বিড়াল, ছাগল, গরু থেকে শুরু করে খাঁচায় বন্দি টিয়াপাখি, কাকাতুয়ারাও এখন আর পিছিয়ে নেই।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই এই পশুপাখিদের অসাধারন প্রতিভার ভিডিওগুলি আমাদের সামনে আসে। ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম ও ইউটিউব সহ আরো বেশ কিছু অ্যাপ্লিকেশন রয়েছে,

যার মাধ্যমে মানুষ পৃথিবীর বিভিন্ন প্রান্তের মানুষের সঙ্গে যোগাযোগের পাশাপাশি নিজেদের বিভিন্ন ক্রিয়া-কলাপ এর ভিডিও ও ছবি পোস্ট করে জনপ্রিয়তা অর্জন করে। এখানে যে ভিডিওর কথা বলা হচ্ছে,

সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, একটি বাঁদর চারচাকা গাড়ি চালাচ্ছে। ভিডিওটিতে একজন সেনা জওয়ান তার গাড়ি চালাচ্ছেন এবং গাড়ির স্টিয়ারিং এর উপর বসে রয়েছে একটি বাঁদর।

সেও গাড়ি চালানোর চেষ্টা করছে। বাঁদরটি যেহেতু নিজেই স্টিয়ারিং এর উপর বসে রয়েছে তাই সে স্টিয়ারিং টি ঘোরাতে পারছেনা। এই ভিডিওটি ‘ফানি মাঙ্কি চ্যানেল’ -নামক একটি ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে।

ইউটিউবে এই ভিডিওটি দেখে সকলেই অবাক হয়ে গেছেন। কেউ বিশ্বাস করতে পারছেন না যে, একটি ছোট্ট বাঁদর পাকা ড্রাইভারের মত গাড়ি চালাচ্ছে। আসলে পশুপাখিরাও মানুষের মতই অনন্য প্রতিভার অধিকারী।

যেমন টিয়া পাখিকে কথা বলা শেখানো হলে সে মানুষের মতই কথা বলতে পারে, ঠিক তেমনই এই বাঁদরটিও সেই ব্যক্তির গাড়ি চালানো দেখেই কিভাবে গাড়ি চালাতে হয় তা শিখে নিয়েছে। ইতিমধ্যেই এই ভিডিওটি প্রায় 31 হাজারেরও বেশি মানুষ দেখে নিয়েছেন এবং তার মধ্যে প্রচুর জন এটিকে লাইকও করেছেন।।

Leave a Reply

Your email address will not be published.