পরনে একদম স্ব’ল্প পো’শাক, উন্মুক্ত উ’রু! এক সাংবাদিক ক-টু-ক্তি করতেই তার দিকে তে-ড়ে এলেন আমির কন্যা ইরা, ভাইরাল ভিডিও!

রোমাঞ্চকর চরিত্র হোক বা কমেডি ,খেলোয়াড়ের চরিত্র হোক বা ছাত্র এই সব কিছুতেই নিজেকে সঠিকভাবে খাপ খাইয়ে নিতে খাইয়ে নিতে পারেন এমন একজন বলিউডের অভিনেতা যাকে অনেকে “মিস্টার পারফেক্ট” নামে চেনেন।

হ্যাঁ ! ঠিক ধরেছেন বলিউড অভিনেতা আমির খান এর কথা এখানে বলা হচ্ছে। দীর্ঘ সময় ধরে তিনি যুক্ত আছেন বলিউড ইন্ডাস্ট্রিতে ।দর্শকদের দিয়েছিলেন একের পর এক হিট ছবি ।

“থ্রি ইডিয়টস” নামক ছবিটি ব্যাপকভাবে সাড়া ফেলেছিল দর্শক মহলে। তারপরে আর কোন দিকে তাকাতে হয়নি এই অভিনেতা কে । কিন্তু তার এই মিস্টার পারফেক্ট কথাটা বাস্তব জীবনের সাথে ঠিক কতটা সামঞ্জস্যপূর্ণ সেই বিষয় নিয়ে নিয়ে বিষয় নিয়ে নিয়ে প্রশ্নের মুখে পড়েছেন এই অভিনেতা।

এর আগে একাধিক বৈবাহিক সম্পর্ক এবং বৈবাহিক সম্পর্কের বাইরে সম্পর্কের কথা এবার প্রকাশ্যে এসেছে ।প্রকাশ্যে এসেছিল অবৈধ সন্তানের কথাও । তবে এবার নতুন এক ঘটনা ।

আমির খান সম্পর্কে নতুন করে বলার কিছু নেই । কারণ অভিনয় জগতের পাশাপাশি বাস্তব জীবনেও কিন্তু ততটাই তিনি খোলামেলা স্বভাবের মানুষের সাথে থাকতে এবং মেলামেশা করতে তিনি যথেষ্ট পরিমাণে বেশি ভালোবাসেন ।

তার পাশাপাশি তাঁর কন্যা ইরা খান একই ধাঁচের তৈরি এমনটা বলতে পারেন । তবে বেশ কিছুদিন আগে জানা গিয়েছিল যে ইরা খান ক্লিনিক্যালি ডিপ্রেসড ছিল এক বছর ধরে ।এখন তার চিকিৎসা চলছে ।

এবার একসাথে আমির খান এবং তার কন্যা ইরানকে দেখা গেলো রাস্তায় । সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে হলুদ রঙের টপ এবং স্বল্প হট প্যান্ট পরা অবস্থায় ইরা খানকে ।সাথে রয়েছে আমির খান কিন্তু বাকি অন্যান্য সময়ের মতন এবারে সময়টা একটু আলাদা ।

কারণ যখনই সাংবাদিক বন্ধুরা ছবি তুলতে যাচ্ছিল তখনই কেউ একজন এসে কটুক্তি মন্তব্য করে ইরা খান কে কেন্দ্র করে । যার ফলে হঠাৎ করে রেগে যায় আমির খান এবং সেই জায়গা থেকে তৎক্ষণাৎ তিনি তার মেয়েকে নিয়ে অন্যত্র চলে যান ।

হতাশ করা এই অবস্থার জন্য প্রস্তুত ছিল না ।কিন্তু ইতিমধ্যে সে ভিডিওটি যখন প্রকাশিত হয়েছে সোশ্যাল মিডিয়াতে তখন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ।।

Leave a Reply

Your email address will not be published.